ঢাকা,সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

চকরিয়ায় ৮ ইউপিতে বিজয়ী ও পরাজিত প্রার্থীরা কে কত ভোট পেলেন

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::
কক্সবাজারের চকরিয়ায় ৮ ইউনিয়নে অনুষ্টিত হলো চতুর্থধাপের ইউপি নির্বাচন। রবিবার (২৬ ডিসেম্বর) অনুষ্টিত এ নির্বাচনে ৪৭ জন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে বিনা প্রতিদ্ব›দ্বীয় ১ জনসহ নৌকার প্রার্থী বিজয় হয়েছেন ৪ জন, জামায়াত সমর্থিত ২ জন ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বিজয় হয়েছেন ২ জন।

প্রত্যক্ষ ভোটে বমুবিলছড়িতে বিজয় হন মনজুরুল কাদের (নৌকা)। তিনি ভোট পেয়েছেন ২১৬১। প্রতিদ্ব›দ্বী প্রার্থী ছিলেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মো: কফিল উদ্দিন (আনারস), তার প্রাপ্ত ভোট ১২১০, স্বতন্ত্র প্রার্থী আবদুল মতলব (চশমা), তার প্রাপ্ত ভোট ১২০৭।

হারবাং ইউনয়নে বিজয় হন মেহেরাজ উদ্দিন মিরাজ (নৌকা), তার প্রাপ্ত ভোট ৬৩৩৮ ও তার প্রতিদ্ব›দ্বী প্রার্থী ছিলেন জামায়াত সমর্থিত জহির উদ্দিন বাবর (আনারস), তার প্রাপ্ত ভোট ৪৪৫১, স্বতন্ত্র প্রাপ্ত যথাক্রমে সৈয়দ নুর (মোটর সাইকেল) পেয়েছেন ১৯৯১ ভোট, ছাবের আহমদ (টেবিল ফ্যান) ১০৫৪, মো: শোয়াইব (ঘোড়া) ১০০৩ ভোট, জাহেদুল ইসলাম (চশমা) ৫৯৭ ভোট, জয়নাল আবেদীন (রজনী গন্ধ্যা) ১১৬ ভোট, মুরাদ উদ্দিন চৌধরী (টেলিফোন) ২১৬ভোট, সাইদুল ইসলাম (অটোরিক্সা) ৭৮ ভোট ও বুরহান উদ্দিন (দুটিপাতা) ১২ ভোট।

ফাঁসিয়াখালীতে বিজয় হন হেলাল উদ্দিন হেলালী (নৌকা), তার প্রাপ্ত ভোট ৩৩৭৭ ভোট, ও তার প্রতিদ্ব›দ্বী প্রার্থী ছিলেন কুতুবউদ্দিন (আনারস), তার প্রাপ্ত ভোট ৩০৭১, স্বতন্ত্র প্রার্থী যথাক্রমে নাছিরউদ্দিন (মোটরসাইকেল) ২৮২৬ ভোট, শওকত ইসলাম (চশমা) ১৯০৯ ভোট, এহেছানুল করিম (ঘোড়া) ১৩২৮ ভোট, হামিদ হোসেন (টেলিফোন) ৮৩ভোট ও বদরুচ্ছালাম (লাঙ্গল) পেয়েছেন ৮০ ভোট।

খুটাখালীতে বিজয় হন জামায়াত সমর্থিত প্রার্থী আবদু রহমান (মোটর সাইকেল) তার প্রাপ্ত ভোট ৬৮১০ ভোট, তার প্রতিদ্ব›দ্বী প্রার্থী ছিলেন প্রফেসর মঞ্জুর (আনারস) ৪৮৩৮ ভোট, আওয়ামী লীগ মনোনীত বেলাল আজাদ (নৌকা) ৩৩১৭ ভোট, স্বতন্ত্র প্রার্থী মো: কায়েস (ঘোড়া) ৩৯ ভোট, মো: রিহাবুল আলম (চশমা) ১২৭৯ ভোট ও আজিজুল হক (হাতপাখা) পেয়েছেন ৯৪ ভোট।

বরইতলীতে বিজয়ী প্রার্থী ছালেকুজ্জামান (চশমা) পেয়েছেন ৭৮৪২ ভোট, প্রতিদ্ব›দ্বী প্রার্থী জিয়াউদ্দিন জিয়া (নৌকা) পেয়েছেন ৪৮০২ ভোট, জালাল আহমদ সিকদার (আনারস) ৪০৭৩ ও মৌলানা রফিক ছিদ্দিকি (ঘোড়া) পেয়েছেন ৭০ ভোট।

আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর মধ্যে বিজয় হলেন চিরিংগায় জামাল চৌধুরী (আনারস) তার প্রাপ্ত ভোট ৩৬৫৫ ভোট ও তার প্রতিদ্ব›দ্বী ছিলেন জসিম উদ্দিন (চশমা), তার প্রাপ্ত ভোট ২৫৬৭, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো: শাহনেওয়াজ রুমেল (নৌকা) ৬৭ ভোট, স্বতন্ত্র প্রার্থী কে এম সালাহ উদ্দিন (মোটরসাইকেল) ২৩২৯ ভোট, নাজের হোছাইন (হাতপাখা) ৭১ ভোট ও মো: করিম (ঘোড়া) ১৫ ভোট।

ডুলাহাজারায় বিজয় হন হাসানুল ইসলাম আদর (আনারস), তার প্রাপ্ত ভোট ৬৪০০, তার প্রতিদ্ব›দ্বী ছিলেন কলিম উল্লাহ কলি (টেলিফোন), তার প্রাপ্ত ভোট ৫০১০ ভোট, আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শাহনেওয়াজ তালুকদার (নৌকা) ১২৩২, স্বতন্ত্র প্রার্থী মো: সেলিম (অটোরিক্সা) ১২৯, মোঃ নইম (ঢোল) ৩৯, গিয়াস উদ্দিন (চশমা) ১১৮২, নুরুল আমিন (লাঙ্গল) ২১৪৪, মাহবুবুর রহমান (মোটরসাইকেল) ২৭৭৫ ও এমরানুল হক (রজনীগন্ধ্যা) ১১৬ ভোট, সোহেল মাহমুদ ভুট্টো (ঘোড়া) ৫০১ ভোট ও মাস্টার মুস্তাফিজুর রহমান (টেলিফোন) ২৮৯ ভোট।

পাঠকের মতামত: